বঙ্গবন্ধু কাপ গলফের লোগো উন্মোচন করলেন সঞ্জয় দত্ত

0
190

বঙ্গবন্ধু কাপ গলফ ওপেনের লোগো উন্মোচন করলেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। এ সময় বঙ্গবন্ধুর পরিবারের সঙ্গে সুসম্পর্কের কথা উল্লেখ করেন এই সুপারস্টার। এদিকে, সুযোগ পেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাত করার কথাও জানান তিনি।

বঙ্গবন্ধু কাপ গলফ ওপেনের ট্রফি হাতে বলিউড সুপারস্টার সঞ্জয় দত্ত। হঠাৎ দেখে অবাক হতে পারেন অনেকেই। না, এই খ্যাতনামা অভিনেতা গলফ খেলতে বাংলাদেশে আসেননি। এশিয়ান ট্যুর বাংলাদেশ ওপেনের পঞ্চম আসরের লোগো উন্মোচন অনুষ্ঠানে বিশেষ অতিথি হয়ে এসেছিলেন সাঞ্জু বাবা খ্যাত এই তারকা।

স্বকীয় অভিনয় শৈলী দিয়ে দর্শক হৃদয় জয় করা এই অভিনেতার আগমনে আলোকিত কুর্মিটোলা গলফ ক্লাবের বলরুম। টুর্নামেন্টের পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের আমন্ত্রণেই বাংলাদেশে সঞ্জয়। ক্যামেরার লেন্স খুঁজে নেয় তাকে। এই পড়ন্ত বিকেলে অনুষ্ঠানের মধ্যমণি যে তিনিই। মঞ্চে দাঁড়ানো সঞ্জয়ের কণ্ঠে শোভা পায় বাংলাদেশ আর বঙ্গবন্ধু’কে নিয়ে দু’টো লাইন।

সঞ্জয় দত্ত বলেন, ছোট থাকতে বাবার সঙ্গে বাংলাদেশে এসে বঙ্গবন্ধুর সঙ্গে দেখা হয়েছিল। দত্ত পরিবারের সঙ্গে বঙ্গবন্ধুর ভালো সম্পর্ক ছিল। এখানে আবার এসে ভালোই লাগছে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ গলফ ফেডারেশনের সভাপতি ও সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ। বলিউড তারকাকে কাছে পেয়ে উচ্ছ্বসিত আয়োজকরা। সঞ্জয় দত্তের আগমনে বঙ্গবন্ধু কাপ গলফ ওপেনের জৌলুশ আরও বাড়বে বলে মনে করেন তারা।

শুক্রবার পর্যন্ত বাংলাদেশে অবস্থান করবেন বলিউড সুপারস্টার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here