মোটরসাইকেল সার্ভিসিংয়ের দোকানে কিশোরের গলাকাটা মরদেহ

0
22

নারায়ণগঞ্জের আড়াইহাজারে পারভেজ (১৭) নামে এক কিশোরের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৮ অক্টোবর) সকালে উপজেলার সাতগ্রাম ইউনিয়নের পুরিন্দা এলাকার জুয়েলের মোটরসাইকেল সার্ভিসিংয়ের দোকান থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়।

নিহতের বাড়ি ময়মনসিংহ জেলায়। সে মোটরসাইকেল সার্ভিসিংয়ের দোকানের কর্মী এবং এখানেই থাকতো। আড়াইহাজার থানা পুলিশের অফিসার-ইন-চার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, পারভেজ ও সুমন নামের আরেকজন জুয়েলের মোটরসাইকেল সার্ভিসিংয়ের দোকানের কর্মী। প্রতিদিনের মত সোমবার রাতে কাজ শেষে জুয়েল তাদের ঘুমিয়ে পড়ার কথা বলে বাড়ি চলে যান। মঙ্গলবার সকাল ৮টার দিকে জুয়েল দোকানে গিয়ে দেখেন বাইরে থেকে তালা ঝোলানো এবং পাশেই তালার চাবি পড়ে আছে। চাবি নিয়ে তালা খুলে দেখে পারভেজের গলা কাটা লাশ দোকানের মেঝেতে পড়ে আছে। অন্যদিকে সুমন দোকানে নেই এবং তার মোবাইল ফোন বন্ধ।

তিনি জানান, পরে জুয়েল স্থানীয় ইউপি চেয়ারম্যান অদুদ মাহমুদ ও থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পারভেজের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল (ভিক্টোরিয়া) মর্গে পাঠায়।

ওসি নজরুল ইসলাম বলেন, ধারণা করা হচ্ছে সোমবার গভীর রাতে পারভেজকে গলা কেটে হত্যা করে খুনি পালিয়ে যায়। তবে তার সহযোগী সুমনকে গ্রেফতার করতে পারলে হত্যার রহস্য বের করা সম্ভব হবে। আমরা সুমনকে গ্রেফতারে অভিযান পরিচালনা করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here