ক্রিস্টাল প্যালেসকে হারাল চ্যাম্পিয়ন সিটি

0
136

দারুণ এক জয়ে আগের ম্যাচে হারের ধাক্কা কাটিয়ে উঠলো ম্যানচেস্টার সিটি। গাব্রিয়েল জেসুস ও দাভিদ সিলভার গোলে ক্রিস্টাল প্যালেসকে উড়িয়ে শীর্ষে থাকা লিভারপুলের সঙ্গে ব্যবধান কমিয়েছে পেপ গুয়ার্দিওলার দল।

প্রতিপক্ষের মাঠে শনিবার ২-০ গোলে জয় পায় পেপ গুয়ার্দিওলার দল। লিগে নিজেদের আগের ম্যাচে উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্সের বিপক্ষে একই ব্যবধানে হেরেছিল বর্তমান চ্যাম্পিয়নরা। শুরুতে অগোছালো ফুটবল খেলা সিটি প্রথমার্ধের শেষদিকে দুই মিনিটের ব্যবধানে দুই গোল করে ম্যাচের নিয়ন্ত্রণ নেয়।

৩৯তম মিনিটে দলকে এগিয়ে নেন জেসুস। বের্নার্দো সিলভার ক্রসে ডি-বক্সের ভেতর থেকে ডাইভিং হেডে বল জালে জড়ান ব্রাজিলের এই ফরোয়ার্ড। সিটির হয়ে সব প্রতিযোগিতা মিলে এটি তার ৫০তম গোল।

৪১তম মিনিটে চমৎকার এক দলীয় আক্রমণ থেকে ব্যবধান দ্বিগুণ করে সিটি। প্রতি আক্রমণ থেকে বল পেয়ে ডিফেন্ডারদের মাথার ওপর দিয়ে ভাসিয়ে বল বাড়ান রাহিম স্টার্লিং। বল মাটি ছোঁয়ার আগেই ভলিতে বাকিটা সারেন সিলভা।

বিরতির পর আক্রমণাত্মক ফুটবল খেলা সিটির একাধিক চেষ্টা রুখে দেন ওয়েইন হেনেসি। ইংলিশ গোলরক্ষকের দৃঢ়তায় ব্যবধান বাড়াতে ব্যর্থ হয় অতিথিরা। ৮১তম মিনিটে দূরের পোস্টে লেগে ফেরে কেভিন ডে ব্রুইনের হেড। শেষদিকে প্যালেসের দুটি আক্রমণ দারুণ দক্ষতায় ফিরিয়ে দেন সিটির ব্রাজিলিয়ান গোলরক্ষক এদেরসন।

নয় ম্যাচে ছয় জয় ও এক ড্রয়ে ১৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে সিটি। এখন পর্যন্ত শতভাগ সফল লিভারপুল ৮ ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে আছে শীর্ষে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here