বরিশালে বিদেশি পিস্তল ও ইয়াবাসহ আটক ১

0
119

বরিশাল সদর উপজেলার কর্ণকাঠী এলাকায় অভিযান চালিয়ে বিদেশি পিস্তল ও মাদকসহ জুবায়ের হোসেন সুমন (৪১) নামে এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাব-৮। মঙ্গলবার তাকে আটক করা হয় বলে আজ বুধবার র‌্যাব-৮ থেকে পাঠানো এক মেইল বার্তায় জানানো হয়।

আটক জুবায়ের হোসেন সুমন নগরীর রূপাতলীর মৃত এমএ মান্নান খানের ছেলে।

মেইল বার্তায় জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮’র একটি দল মঙ্গলবার রাতে বরিশাল-ভোলা সড়কের কর্ণকাঠীর বোর্ড স্কুলের সামনে অভিযান চালিয়ে জুবায়ের হোসেন সুমনকে আটক করে। এ সময় তার সাথে থাকা ব্যাগ তল্লাশি করে বিদেশি ১টি পিস্তল, ৪ রাউন্ড গুলি, ২টি ধারালো অস্ত্র এবং ১৯৫ পিস ইয়াবা উদ্ধার করেন র‌্যাব সদস্যরা।

র‌্যাব জানায়, সুমন একজন অস্ত্রধারী মাদক বিক্রেতা ও প্রতারক। তিনি ২০১৭ সাল থেকে নিজেকে ঊর্ধ্বতন কর্মকর্তা পরিচয় দিয়ে আঞ্চলিক ডিজিটাল তথ্য কেন্দ্র হতে বিভিন্ন এলাকার চেয়ারম্যান ও মেম্বারদের তথ্য সংগ্রহ করে টিউবওয়েল স্থাপনের প্রতিশ্রুতি দিয়ে বিভিন্ন সময়ে সাধারণ মানুষের কাছ থেকে বিকাশের মাধ্যমে লাখ লাখ টাকা সংগ্রহ করে আত্মসাৎ করেন। তিনি নিজের বিকাশ নাম্বার ব্যবহার না করে টাকা গ্রহণের সময় কোনো এজেন্টের নিকট গিয়ে তাকে অতিরিক্ত টাকা দিয়ে ক্যাশ আউট করে আসছিলেন। মাদক গ্রহণের জন্য তিনি এসব প্রতারণার আশ্রয় নিয়ে আসছিলেন বলে র‌্যাবের জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।

জিজ্ঞাসাবাদ শেষে সুমনকে মেট্রোপলিটনের বন্দর থানায় সোপর্দ করে অস্ত্র ও মাদক আইনে র‌্যাব একটি মামলা দায়ের করেছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

 

 

বিডি প্রতিদিন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here