রাজশাহী মেট্রোপলিটন পুলিশের নিয়মিত অভিযানে গ্রেফতার ৬২

0
161

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) নিয়মিত অভিযানে ৬২ জনকে গ্রেফতার করা হয়েছে। গত ২৪ ঘন্টায় নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। উদ্ধার করা হয় মাদকদ্রব্য।

শনিবার (২৩ নভেম্বর) সকালে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুসের পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা-১৭ জন, রাজপাড়া থানা-০৫ জন, চন্দ্রিমা থানা-০৭ জন, মতিহার থানা-০৭ জন, কাটাখালি থানা-০৫ জন, বেলপুকুর থানা-০৪ জন, শাহমখদুম থানা-০১ জন, এয়ারপোর্ট থানা-০১ জন, পবা থানা-০২ জন, কাশিয়াডাঙ্গা থানা-০৩ জন, কর্ণহার থানা-০১ জন,  দামকুড়া থানা-০৩ জন ও ডিবি পুলিশ-০৬ জনকে গ্রেফতার করে। যার মধ্যে ২৩ জন ওয়ারেন্টভুক্ত আসামী, ২০ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৯ জনকে গ্রেফতার করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, বোয়ালিয়া মডেল থানা পুলিশ মোঃ শাহেলকে ৩.৬ গ্রাম হেরোইন, মোঃ অমিত হাসানকে ১১০ গ্রাম গাঁজা, মোসাঃ দিপালী বেগমকে ১৫ পিস ইয়াবা ট্যাবলেট, মোঃ মমিনকে ২.৭ গ্রাম হেরোইন, মোঃ উজ্জল মিয়া ও মোঃ কাওছার আলীকে ১০০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করে। রাজপাড়া থানা পুলিশ মোঃ সোহেল রানাকে ২২ গ্রাম হেরোইন, মোঃ বাবুকে ২৭ গ্রাম হেরোইন ও মোঃ মাসুদকে ২৮ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করে। চন্দ্রিমা থানা পুলিশ মোঃ রুহুল আমিনকে ০২ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করে। মতিহার থানা পুলিশ মোঃ আশরাফ আলীকে ১৪  গ্রাম হেরোইনসহ গ্রেফতার করে। কাটাখালি থানা পুলিশ মোঃ মুক্তার হোসেনকে ০৩ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করে। বেলপুকুর থানা পুলিশ মোঃ টুটুলকে ৫০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ মোঃ সোহেল রানাকে ৫০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করে। ডিবি পুলিশ মোঃ পলাশ ইসলাম @ সুইটকে ১০ গ্রাম হেরোইন, মোঃ সেলিম চৌধুরীকে ০৫ গ্রাম হেরোইন, মোঃ আঃ মমিনকে ৩০ গ্রাম হেরোইন ও ১৫ পিস ইয়াবা ট্যাবলেট, মোঃ আমিনুল ইসলাম @ নয়নকে ১৫০ গ্রাম গাঁজা, মোঃ শরিফুল ইসলামকে ৩০ পিস ইয়াবা ট্যাবলেট ও মোঃ রমজান আলীকে ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করে।

গ্রেফতারকৃত সকলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

 

ডিএমপি নিউজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here